ইসলামী  ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা চকবাজার শাখার অধীনে শিবের বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন

 

  • ডেস্ক রিপোর্টঃ  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা চকবাজার শাখার অধীনে ব্যাংকের ১০১৫ তম এবং কুমিল্লা জোনের ১৩১ তম এজেন্ট আউটলেট হিসেবে শিবের বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন করা হয় ০৭ জানুয়ারী ২০২০, সোমবার। ব্যাংকের  সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনের নবনির্বাচিত জোন প্রধান মোঃ মাহবুব-এ আলম। 

কুমিল্লা জোনের কর্মকর্তা মোঃ শাহেদ আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক কুমিল্লা চকবাজার শাখার প্রধান ও ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জনাব মোঃ শাখাওয়াত হোসাইন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৫নং পাঁচথুবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন বাহালুল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল হান্নান, বামইল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শাহ আলম প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পনা অনুযায়ী “গ্রাম হবে শহর” এর অংশ হিসেবে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের আপামর জনসাধারণকে আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে সারাদেশে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং-এর প্রসার ঘটাচ্ছে। তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক বর্তমানে ধনী, গরীব, জাতি, ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের প্রাণের ব্যাংকে পরিনত হয়েছে। ইসলামী ব্যাংক পৃথিবীর বিভিন্ন দেশে ইসলামী ব্যাংকিং পদ্ধতি বাস্তবায়নে বিবিধভাবে ভূমিকা রেখে যাচ্ছে এবং বর্তমানে এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে ইসলামী ব্যাংক ব্যাংকিং সেবাকে মানুষের দোরগোঁড়ায় পৌছে দিচ্ছে। 

প্রধান আলোচক তাঁর বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক দেশের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং তারই ধারাবাহিকতায় আজ বাংলোদেশের প্রায় প্রতিটি ইউনিয়নে এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে দেশের সকল শ্রেণী পেশার মানুষকে ব্যাংকিং সেবার সাথে যুক্ত করে দেশের উন্নয়নে বিরাট ভূমিকা পালন করছে। 

সভাপতি তাঁর বক্তব্যে প্রধান অতিথিসহ উপস্থিত সকলকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ পূর্বক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিবের বাজার এজেন্ট কেন্দ্রের উন্নয়নে সার্বিক সহযোগিতার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। 

 

    

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !