কুমিল্লার বাংলাবাজার এলাকায় পাঁচশত অসহায় ও কর্মহীন পরিবাবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্টঃ   “ ভাইরাস নয়, সংক্রমিত হোক মানবিকতা”এই স্লোগানকে ধারন করে চলমান করোনা দূর্যোগে কুমিল্লা আদর্শ সদর উপজেলার বাংলাবাজার এলাকায় অসহায়দের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ৪ তরুন পেশাজীবি। তাদের নিজস্ব অর্থায়নে সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের অসহায় ও কর্মহীন পাঁচশত পরিবাবের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রম সম্পন্ন হয়।

 

অসহায়দের সাহার্যে মানবতার টানে এগিয়ে আসা চার তরুন হলেন স্থানীয় অধিবাসী কে হোসেন গ্রুপের সত্বাধিকারী বিশিষ্ঠ ব্যবসায়ী মো.কামাল হোসেন, প্রাইম ব্যাংকের সিনিয়র অফিসার ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.কামাল হোসেন,স্থানীয় ইউপি সদস্য মো.জসিম উদ্দিন ও প্রকৌশলী মাসুদুর রহমান।

 

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে বাংলাবাজার গুনানন্দী গ্রামে খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। এসময় উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, প্রবীন আওয়ামী লীগ নেতা আবদুল গফুর মেম্বার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

 

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল বলেন, ‘সরকার প্রতিটি দুস্থ মানুষের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দেয়ার জন্য বদ্ধপরিকর। শুধুমাত্র সরকারের ত্রাণ দিয়ে বিপুল সংখ্যক অসহায় মানুষের চাহিদা পূরণ অসম্ভব। এক্ষেত্রে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসতে হবে। দলমত নির্বিশেষে সবাইকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে।

 

এড.টুটুল আরো বলেন,‘আপনারা দেখেছেন, গত কয়েকদিন ধরে কিছু গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্রাণ বিতরন নিয়ে অনিয়মের সংবাদ অতিরঞ্জিত করে প্রচার করা হচ্ছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গুজব বইছে। অনেকগুলোর পেছনে রাজনৈতিক

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !