কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে ভিক্টোরিয়া কলেজ ছাত্রের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ
কুমিল্লার দেবিদ্বারে করোনা উপসর্গ নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ওই কলেজ ছাত্রের শ্বাস কষ্ট দেখা দিলে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন।
করোনা উপসর্গ নিয়ে নিহত ওই ছাত্র উপজেলার বড়শালঘর গ্রামের কালু মিয়া ভূঁইয়ার পুত্র দুলাল ভূঁইয়া। সে কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজে গনিত বিভাগের  অর্নাস শেষ বর্ষের ছাত্র ছিলেন এবং দেবিদ্বার নিউমার্কেট মাজেদ ম্যানশনে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন তার মামার ‘ভাই ভাই পোলট্রি ফিডস’র ব্যবসা পরিচালনা করতেন। ওই ঘটনার পর প্রেসক্লাবের পক্ষ থেকে এক নোটিশে আইইডিসিআর’র রিপোর্ট আসার পূর্বপর্যন্ত দেবিদ্বার উপজেলা
করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হলে প্রেসক্লাব খোলা হবে। আর রিপোর্ট পজেটিভ আসলে প্রেসক্লাবের সাথে সংশ্লিষ্ট সকলকে ১৪দিন হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে বলেও জানানো হয়।
কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা জানান, সে দির্ঘদিন এজমা রোগে ভোগ ছিল এবং কিছু দিন ধরে তার জ্বর, সদর্ীও ছিল। তাই স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে।
দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহম্মেদ কবির রাতে সাংবাদিকদের জানান, নিহত ওই ছাত্রের মৃত্যুর বিষয়টি করোনা সন্দেহ করায় নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !