নাঙ্গলকোটে এক স্বামী পরিত্যাক্তাকে ধর্ষণ, যুবক আটক

মো: ওমর ফারুকঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের বেতাগাঁও গ্রামের এক স্বামী পরি’ত্যাক্তা নারীকে ধ’র্ষণ করা হয়েছে। এই ঘটনার অভিযোগে ধ’র্ষক ফয়েজ মাইকেলকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মঙ্গলবার দুপুরে আসামীকে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক ফজলুর রহমান প্রকাশ ফয়েজ মাইকেল ওই ইউপির তুলাতুলি গ্রামের মধ্যম পাড়ার মোঃ হারুনুুুর রশিদের ছেলে।

গত সোমবার ভোর রাত ৫ টারর দিকে রায়কোট দক্ষিণ ইউপির বেতাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় ও মামলা সূত্রে জানাযায়, সোমবার ভোর রাত ৫ টার দিকে ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে এই সুযোগে ফুয়েজ ঘরে ডুকে মুখ চেপে ধরে তাঁকে ধ’র্ষণ করে পালিয়ে যাওয়ার সময় ওই নারী চিৎকার দিলে স্থানীয়রা এসে ফয়েজকে আটক করে পুলিশে দেয়। পুলিশ গিয়ে তাকে উ’দ্ধার করে নাঙ্গলকোট থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে নাঙ্গলকোট থানায় ধ’র্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (এস আই) মফিজুর রহমান জানান, বাদীর এজহারের আলোকে ভিক’টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে এবং আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !