ব্রাহ্মণপাড়ায় কেরির বড়ি খেয়ে বৃদ্ধার মহিলার আত্মহত্যা

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বড়ধুশিয়া গ্রামে গতকাল ৭ জানুয়ারি রাতে মোসা. সাজিয়া খাতুন প্রকাশ কারনা বেগম (৬৬) নামের এক বৃদ্ধা মহিলা কেরির বড়ি (কিট’নাশক) খেয়ে আত্মহ’ত্যা করে। এব্যাপারে বৃদ্ধার ছেলে বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃ’ত্যু মামলা দায়ের করেছে।

নিহত সাজিয়া খাতুন প্রকাশ কারনা বেগমের ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া উত্তরপাড়া গ্রামের শানু মিয়ার বাড়ির মৃত শানু মিয়ার স্ত্রী। থানা পুলিশ ঘটনাস্থল থেকে সাজিয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লার মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করেছে।

এ ব্যাপারে নিহতের ছেলে মো. জিয়াউল হক জানান, ঘটনারদিন ৬ জানুয়ারি সোমবার রাত ১১ টার সময় আমার মা সাজিয়া খাতুন প্রকাশ কারনা বেগম (৬৬) পরিবারের লোকজনের সাথে রাতের খাওয়া দাওয়া সম্পন্ন করে নিজ ঘরে ঘুমাইয়া পড়ে। পরে ৭ জানুয়ারি রাত আনুমানিক আড়াইটার সময় আমার ব’মি করতে থাকে। এসময় আমি ও আমার অন্যান্য ভাই, ভাবিসহ পরিবারের লোকজন ঘুম থেকে উঠে মায়ের কাছে এসে ব’মির কারণ জানতে চাইলে তিনি কেরির বড়ি (কিটনা’শক) খেয়েছেন বলে আমাদের জানান। তখন আমার মাকে দ্রুত চিকিৎসার জন্য আমরা হাসপালের উদ্দোশে রওয়ানা হলে ওই সময় তিনি মারা যায়। পরে একইদিন সকালে সাজিয়া খাতুন প্রকাশ কারনা বেগমের ছেলে মো. জিয়াউল হক বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃ’ত্যু মামলা করে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল কুদ্দুস জানান, আমরা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সাজিয়া খাতুনের লাশের শোর’তহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের ম’র্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃ’ত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !