কুমিল্লায় যুবদল নেতাকে মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগ

কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপুকে মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২ মার্চ) বিকালে নগরীর নিউমার্কেটের একটি হল রুমে সাংবাদিক সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। নগরীর উত্তর চর্থা এলাকার শাখাওয়াত আলী সুজার বাদী হয়ে পূর্ব বিরোধের জেরে তার বাবা শওকত আলী বকুলকে মারধরসহ চুরি ও হুমকি প্রদর্শনের একটি মামলায় ঘটনার হুকুমদাতা উল্লেখ করে তাকে আসামি করা হয় বলে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি শওকত আলী বকুলের উপর হামলার তীব্র নিন্দা জানান এবং এ মামলায় তাকে ষড়যন্ত্রের মাধ্যমে আসামি করা হয়েছে উল্লেখ করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হয়রানীর হাত থেকে রক্ষার জন্য প্রশাসনের নিকট দাবি জানিয়েছেন। এসময় হাজী আনোয়ারুল হক, মুজাহিদ চৌধুরী, নজরুল হক ভূঁইয়া স্বপন, মঞ্জুরুল আলম রুবেল, আসিফ মাহমুদ জহিরসহ মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি রাতে নগরীর উত্তর চর্থা এলাকার মৃত আবিদ আলীর ছেলে ও নিউমার্কেট দোকান মালিক সমিতির সিনিয়র সহসভাপতি শওকত আলী বকুলের উপর হামলার ঘটনায় তার ছেলে শাখাওয়াত আলী সুজার বাদী হয়ে যুবদল নেতা ইউসুফ মোল্লা টিপুকে হুকুমের আসামি করে পরদিন একই এলাকার মহিউদ্দিন হোসেন, পাভেল মিয়া, বাবুর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ