কুমিল্লা বিভাগের সাথে থাকতে চায় না ফেনী

কুমিল্লা বিভাগ নয় চট্টগ্রামের সঙ্গে থাকার দাবি নিয়ে এবার প্রচারাভিযানে নেমেছে ফেনীবাসী। সোমবার (১৪ ফেব্রুয়ারি) থেকে জেলাব্যাপী এই প্রচারাভিযান শুরু করেছে ফেনীর নাগরিক সংগঠন ‘আমরা ফেনীবাসী’।

ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী সোমবার দুপুর ১২টার দিকে ফেনী শহীদ মিনার প্রাঙ্গণে উপস্থিত থেকে এই প্রচারভিযানের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, ‘চট্টগ্রাম বিভাগে ছিলাম, আছি, থাকতে চাই’— এ প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগে থাকার দাবি সংবলিত প্রচারপত্র জেলার প্রত্যেকটি গ্রামে একই সময়ে বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর দাবি উত্থাপন করা হয়েছে।

সাংসদ নিজাম উদ্দিন হাজারী আরও বলেন, ‘আমরা যেহেতু চট্টগ্রাম বিভগের সঙ্গে ছিলাম, ভবিষ্যতেও থাকতে চাই। এতে করে আমাদের বিদ্যমান বাণিজ্যসহ সব ধরনের সুযোগ-সুবিধা বহাল থাকবে।’

তিনি বলেন, ‘ফেনীবাসী চায় বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প জোন একই বিভাগে থাকুক। বিভাজন না হোক। ফেনীকে নিয়ে কুমিল্লা আলাদা বিভাগ হলে ইকোনোমিক জোনও আলাদা হয়ে যাবে।’

প্রচারাভিযানে উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ বিমল কান্তি পাল, সংগঠনের আহবায়ক প্রবীণ সাংবাদিক আবু তাহের, যুগ্ম আহবায়ক প্রবীণ আইনজীবী নুর হোসেন, সদস্য সচিব পারভেজুল ইসলাম হাজারী, সংগঠনের সদস্য আবদুল মোতালেব, শাহেদুল ইসলাম কাউসার, হারুন উর রশিদ, সাংবাদিক মো: শাহাদাত হোসেন, আতিয়ার সজল, আরিফুর রহমান, সোলায়মান হাজারী ডালিম প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ