ক্যান্সারে আক্রান্ত আ’লীগ নেত্রী সাকিলা, বাঁচাতে বাবার আর্তনাদ

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রায় দেড় মাস ধরে হাসপাতালে বিছানায় পড়ে রয়েছেন আওয়ামী লীগ নেত্রী সাকিলা পারভীন। সংসারের অভাব অনটন আর আর্থিক সংকটের কারণে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছেন না। যার কারণে প্রতিটাক্ষণে মৃত্যুর প্রহর গুণছেন তিনি। সাকিলা পারভীন আওয়ামী লীগ মহিলা বিষয়ক উপ-কমিটি, ঢাকা জেলা যুব মহিলা লীগের সদস্য ও কেরানীগঞ্জ থানা যুব মহিলা লীগের সভাপতি। তিনি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলা শুভ্যাঢা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। সে রাজধানীর বঙ্গবন্ধু হাসপাতালে চিকিৎসাধীন।

পরিবারিক সূত্রে জানা যায়, সাকিলা পারভীনের বাবা স্থানীয় এক ক্ষুদ্র ব্যবসায়ী। সাকিলার কোন ভাই নেই, রয়েছে এক ছোট বোন। সাকিলা বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাস্টার্সে অধ্যায়নরত। সে বাল্যকাল থেকে নৌকার রাজনীতির সাথে জড়িত।

আরও জানা যায়, বিভিন্ন সময় তিনি আওয়ামী লীগের রাজনীতি করে রাজপথে থেকে লড়াই ও সংগ্রাম করেছেন। রাত-দিন নৌকার পক্ষে কাজ করেছেন। সাকিলা পারভীন একজন ত্যাগী নেত্রী ও দলের জন্য নির্ভীক এক যোদ্ধা। শুধু তাই নয়, করোনাকালে মানুষের পাশে থেকে কাজ করেছেন অবিরাম।

সাকিলার বাবা রফিকুল ইসলাম জানান, মেয়েটি দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্রেইন ক্যান্সারে আক্রান্ত। প্রতিদিন চিকিৎসা খরচ হচ্ছে ৮ থেকে ১০ হাজার টাকা। অসহায়ত্ব পরিবারের পক্ষে এখন চিকিৎসা ব্যায় বহনে হাপিয়ে গেছি। ডাক্তার বলছে, ব্রেইন অপারেশনের জন্য ৮ লাখ টাকা খরচ হবে। তাই চিকিৎসার জন্য সকলের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি।

সাকিলা পারভীন জানান, ক্যান্সারে আক্রান্ত হয়ে সর্বক্ষণ মৃত্যুর যন্ত্রণায় ভুক্তেছি। পিইটি স্ক্যান, কেমোথেরাপি নিতে লাগে হাজার হাজার টাকা। ঔষধ কিনতে লাগছে টাকা। এদিকে, আমার পরিবার চিকিৎসায় খরচ করতে করতে আর্থিক সংকটে পড়েছে। এমন অবস্থায় দিশেহারা গেছি। কোথায় পাব ৮ লাখ টাকা। কে দিবে আমায় এই টাকাগুলো।

বঙ্গবন্ধু আদর্শের ত্যাগী নেত্রী সাকিলা জানান, আমি বাঁচতে চাই, আপনাদের সকলের আর্থিক সহযোগিতা ও দোয়া পেলে আল্লাহ তা’লার রহমতে সুস্থ হয়ে উঠব। ইতিমধ্যে আমার অনেক শুভাকাঙ্ক্ষী আর্থিক সহযোগিতা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আমার চিকিৎসার জন্য যে যা পারেন সহযোগিতা করবেন। বিকাশ নাম্বার: ০১৯….১৭৫৩ । এছাড়াও যোগাযোগ নাম্বার: ০১৬১….৩০১।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরাঃ

error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !