গরীব অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করলেন “উচ্চকন্ঠ”পরিবার

ডেস্ক রিপোর্টঃ    বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্বের প্রতিটি মানুষ। প্রতিটি মানুষের মুহূর্তগুলো কাটছে আতঙ্কে। একদিকে পেটের ক্ষুধা, অন্যদিকে পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখার চেষ্টা। কর্মহীন মানুষগুলোর পেটের ক্ষুধা হাহাকার। কর্ম না থাকার কারণে কিছু পরিবার কারো কাছে হাত পাততে পারছে না। এদিকে বেশিরভাগ বিভাগ ও জেলা গুলো লক ডাউন করে দেয়া হয়েছে। দেশের খেটে খাওয়া দিনমজুর, রিক্সাওয়ালা, ভ্যানচালক এই সকল শ্রেণীর মানুষ গুলো যেমন গৃহবন্দি হয়ে পড়েছে তেমনি ক্ষুধার তাড়নায় দেশের কঠোর আইন ব্যবস্থা কে অমান্য করে বের হচ্ছে রাস্তায়। দেশে ক্রমশই বেড়ে চলেছে করোনা আক্রান্ত রোগীর পরিমাণ। অনেকে ঘর থেকে বের হচ্ছেন না পরিবারের সদস্যদের কথা চিন্তা করে আবার অনেকেই বের হচ্ছে পেটের ক্ষুধা নিবারন করার জন্য। অনেকের ভাষ্য “যদি ঘরে থেকে মরেই যাই তাহলে ঘর থেকে বের হয়ে পরিবারের জন্য খাদ্য সংগ্রহ করার জন্য বের হয়েই মরি”। প্রধানমন্ত্রী সকলকে খাদ্য সরবরাহ করলেও পাচ্ছেনা ৭০% অসহায় দরিদ্র কর্মহীন মধ্যবিত্ত পরিবারগুলো। একদিকে চলছে নেতাকর্মীর লুট্য রাজ্য অন্যদিকে এই মানুষগুলোর ক্ষুধার হাহাকার। তারা আজও জানে না কালকে তাদের পরিবারের সদস্য গুলো কি খেয়ে বাঁচবে ? কে তাদের পাশে এসে দাঁড়াবে ? শুধু প্রভাতী লেখা আছে বইয়ের পাতায় ” মানুষের জন্য মানুষ” আমাদের জন্য নয়।

বাংলাদেশের এই দুর্যোগ পণ্য অবস্থায় গরিব দুঃখী, কর্মহীন, মধ্যবিত্ত ৩০ টি পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে উচ্চকণ্ঠ ডট কম অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিক সদস্যবৃন্দ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এক একটি পরিবারের জন্য ছিল – চাল, ডাল, তেল, লবন, আলু, পেঁয়াজ, ডেটল সাবান, ওরস্যালাইন, নাপা ট্যাবলেট, গ্যাস্ট্রিকের ঔষধ, হ্যান্ড গ্লাভস, মাক্স ইত্যাদি সামগ্রী।

সহযোগিতায় এগিয়ে এসেছিলেন- এবিএস খান (স্বপন), মুহাম্মদ রকিবুল হাসান, আল মুরসালিন ফয়সাল, সাত্তার সরকার, মোঃ সোহাগ, মোঃ হাবিবুর রহমান, সাইদুর রহমান, সুমাইয়া আনিকা, বিল্লাল হোসেন, মনির হোসেন, হোসেন শরীফ, মো: আবুল হাশেম শান্ত, মোঃ শাকিল, মো: পারভেজ, স্নিগ্ধা।

উচ্চকণ্ঠ ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর পক্ষ থেকে যারা আর্থিক সাহায্য করেন বাংলাদেশের এই দুর্যোগ পরিস্থিতির মোকাবেলা করার জন্য গরিব দুঃখী, অসহায়, দিনমজুর, কর্মহীন মানুষের কথা চিন্তা করে এগিয়ে এসেছে তাদের জন্য “উচ্চকণ্ঠ” প্রতিষ্ঠানটি থেকে একটি সম্মাননা সনদ পত্র প্রদান করা হয় এবং প্রতিষ্ঠানটির প্রধান উপদেষ্টা এবং সম্পাদক ও প্রকাশক মনে প্রাণে বিশ্বাস করেন পরবর্তীকালে বাংলাদেশের যেকোনো প্রতিটি দুর্যোগ মোকাবেলায় সকলের উদার মনোভাব প্রকাশ করে সকলের পাশে দাঁড়াবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ

error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !