‘মানুষের আস্থা যতদিন থাকবে, ততদিন আ.লীগ ক্ষমতায় থাকবে’

সম্প্রতি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ সরকারের ওপর মানুষের আস্থা আছে। যতদিন এই আস্থা থাকবে, ততদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। শুক্রবার(১১ জুন) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সহ-সভাপতি নাজিম উদ্দিন, সংসদ সদস্য ইলিয়াস মোল্লা ও হাবিব হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানাসহ সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা দেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বাজেট নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের বিরুদ্ধে অসত্য ও উদ্ভট বক্তব্য দিচ্ছেন। যারা গণতন্ত্র মানে না তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। তিনি বলেন, তৎকালীন অবৈধ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মিথ্যা মামলায় কারাগারে নিয়ে গিয়েছিল। জনগণের আন্দোলনের মুখেই তখন মুক্তি পেয়েছিল শেখ হাসিনা। ওই সময় শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন করায় দলের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

এ সময় তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ঢাকাকে সুরক্ষিত রাখতে হবে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের। যাতে অপশক্তি কোন সুযোগ না পায়।

চলতি ২০২১-২২ সালের বাজেট নিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, করোনাকালে এমন বাজেট যথেষ্ট ভালো। এই সরকারের সময়ে কোন বাজেটের পর বিএনপি ভালো বলেছে? কখনো বলেনি। আর প্রত্যেকবার আওয়ামী লীগ সরকার তাদের ভুল প্রমাণিত করেছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সংগঠনকে শক্তিশালী করার নিদের্শ দিয়ে বলেন, আওয়ামী লীগ একটানা ১২ বছর ক্ষমতায় আছে। সব দায়িত্ব শেখ হাসিনাকে দিলে হবে না। সংগঠনকে শক্তিশালী করতে হলে আমাদেরই নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। সংগঠন শক্তিশালী হলেই আমরা আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবো। তিনি বলেন, সংগঠনের প্রাণ হচ্ছে তৃণমূল নেতাকর্মী। তাদের খোজখবর রাখতে হবে। আপদে-বিপদে পাশে দাঁড়াতে হবে। সংগঠনকে শক্তিশালী করার বিকল্প নেই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরাঃ

error: আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ !