সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণপাড়ার যুবকের মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ মোখলেস (২০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বড়ধুশিয়া গ্রামে। সে ওই গ্রামের কৃষক সুলতান মিয়ার ছেলে।

গত বুধবার বাংলাদেশ সময় সকাল আনুমানিক ৯ টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। মোখলেছের নিহতের খবরে পরিবার ও গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তার লাশ বর্তমানে সৌদি আরবের জেদ্দা শহরের একটি হাসপাতালের মর্গে আছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০২১ সালের শেষের দিকে সৌদি আরব যাওয়ার মধ্য দিয়ে শুরু হয় মোখলেছের প্রবাস জীবন। সেখানে ‘ইয়ামা ’ নামের একটি কোম্পানিতে কাজ করত মোখলেছ। অন্যান্য দিনের মতো বুধবার সকালেও কাজে যায় সে। কাজের যাওয়ার সময় পিছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। সে রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় আঘাত পাওয়ায় নাক মুখ ও কান দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই মারা যায় মোখলেছ। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই সড়কের সিসি টিভির ফুটেজ এখন পুলিশের হাতে। ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। আক্তারের মৃতদেহটি বর্তমানে সেখানকার একটি হাসপাতালের মর্গে রয়েছে। লাশ দেশে আনার বিষয়টি নির্ভর করছে পরিবার ও স্বজনদের সিদ্ধান্তের উপর। ছেলের অকাল মৃত্যুর সংবাদে বারবার মূর্ছা যাচ্ছেন পিতা-মাতা। সদা হাস্যোজ্জ্বল সদালাপি মোখলেছের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ